Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ২৯শ’পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ যুবদল নেতা গ্রেফতার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৩৬ পিএম

ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ ২৯শ’পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবদল নেতা জসিম উদ্দিন(৩৫)ও তার সহযোগী আতিকুল ইসলামকে(২৪)গ্রেফতার করেছে।আজ বুধবার চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠায় পুলিশ।জসিম উদ্দিন উদ্দিন ও আতিকুল ইসলাম সালটিয়া ইউনিয়ন যুবদলের সক্রিয় সদস্য বলে জানা যায়।
পুলিশ জানায়,জসিম উদ্দিন ও আতিকুল ইসলাম দু’জনে আন্তঃজেলা মাদক কারবারি দলের সদস্য।তারা দীর্ঘদিন যাবত পলাতক ছিল।মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গফরগাঁও থানা পুলিশের একটি দল গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা এলাকায় অভিযান চালিয়ে জসিম উদ্দিনকে এবং সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রাম থেকে আতিকুল ইসলামকে গ্রফতার করে।জসিম উদ্দিনের বাড়ি সালটিয়া ইউনিয়নের ষোলহাসিয়া গ্রামে।তার বাবার নাম মকবুল হোসেন ওরফে বটু মিস্ত্রি।আতিকুল ইসলামের বাড়ি একই ইউনিয়নের পুখুরিয়া গ্রামে।তার বাবার নাম মোঃ বাচ্ছু মিয়া।গফরগাঁও থানার ওসি(তদন্ত) আনোয়ার হোসেন জানান,গ্রেফতারে সময় তল্লাশি চালিয়ে জসিম উদ্দিনের কাছ থেকে ২৭শ’ পিস এবং আতিকুল ইসলামের কাছ থেকে ১শ’৭৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।দু’জনে আন্তঃজেলা মাদক কারবারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ