Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

কেপিএমে বসতঘরে আগুন লেগে বৃদ্ধের মৃত্যু, ক্ষয়ক্ষতি ১ লক্ষ টাকা

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৪ এএম

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের কেপিএম বারঘোনিয়া কাটা পাহাড় এলাকায় রাতে বসতঘরে আগুন লেগে বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার রাত ১টা ২০মিনিটে বৈদ্যুতিক শর্ট সার্কিট ফলে অগ্নিকান্ডের সুত্রপাতের ঘটনা ঘটে বলে জানাযায়। কাপ্তাই ফায়ার সার্ভিস সংবাদ পাওয়ার পর রাত ২টা বাজে আগুন নিয়ন্ত্রণে আনে।এসময় ঘরে থাকা অসুস্থ প্যারালাইসিস রোগী


অগ্নিদগ্ধ হয়ে মো. আবু তাহের(৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ব এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে। কাপ্তাই ফায়ার সার্ভিস ও কাপ্তাই থানা লাশ উদ্বার করে। চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আকতার হোসেন মিলন ও ইউপি সদস্য স্বপন বড়ুয়া জনান এসময় নিহত বৃদ্ব ব্যতিত পরিবারের অন্যন্যা সকল সদস্যরা আগের দিন পার্শ্ববর্তী রাঙ্গুনিয়া উপজেলার আত্মীয়র বাড়িতে বেড়াতে যায়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জসিম উদ্দিন জানান, আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ লাশ উদ্বার করে থানায় নিয়ে আসি।( বুধবার) লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ