Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১২ পিএম

শেরপুরের শ্রীবরদীর চাঞ্চল্যকর গৃহবধু আজেদা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক নজরুল ইসলামকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

গ্রেফতারকৃত নজরুল ইসলাম আজেদা বেগমের স্বামী ও শ্রীবরদী উপজেলার বাবলাকোনা গ্রামের নইমুদ্দিনের ছেলে।
র‍্যাব-১৪ জামালপুরের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান আজ ১৪ ফেব্রুয়ারী বেলা তিনটার সময় শেরপুর প্রেসক্লাবে সাংবাদিকদের জানান, নজরুল ইসলাম তার দ্বিতীয় স্ত্রী আজেদা বেগমকে পারিবারিক কোন্দলের কারণে ২০০৮ সালের ২৩ মে শ্রীবরদী উপজেলার বাবলকোনা গ্রামের একটি ধান ক্ষেতে নিয়ে জবাই করে খুন করার পর পালিয়ে যায়। এ ঘটনায় ওইদিনই নিহত আজেদার ভাই সুজন রাজা বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামালা দায়ের করে। এরপর শেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রাজজ বিগত ২০২০ সালের ১৪ অক্টোবর আসামি নজরুল ইসলামের অনুপস্থিতিতেই তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন। পরে সে পরিচয় গোপন করে ঢাকার বাড্ডার সাতারকোল রোডে চায়ের দোকান করছিলো। র‍্যাব-২৪ অনুসন্ধান চালিয়ে আজ ১৪ ফেব্রুয়ারী ভোর ৫টার সময় খুনি নজরুল ইসলামকে গ্রেফতার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ