Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলি স্থলবন্দর থেকে পণ্য নিয়ে উধাওয়ের ২১ দিন পর ট্রাকসহ পণ্য উদ্ধার: ট্রাক চালক ও মালিকসহ তিনজন আটক

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:০৭ পিএম

দিনাজপুরের হিলি স্থলবন্দর থেকে পণ্য লোড নিয়ে গন্তব্যে না পৌছিয়ে উধাও হওয়ার ২১দিন পর ট্রাকসহ পণ্য উদ্ধার। এঘটনায় ট্রাকের চালক আনিছার মন্ডল ও ট্রাক মালিক আল ইমরানসহ তিন জনকে আটক পুলিশ। আজ ভোররাতে বগুড়া ও গাইবান্ধায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। আটক ট্রাক মালিক ও চালকের বাড়ি বগুড়ার শিবগঞ্জে।এছাড়া ভুট্টা ক্রেতা সাইফুল ইসলামের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সায়েম মিয়া জানান,গত ২৫ শে জানুয়ারী রানা ট্রেডার্স এর মোয়াজ্জেম হোসেন নামের এক ব্যাক্তির সাড়ে ১৫টন ভুট্টা হিলি স্থলবন্দর থেকে লোড নেয় ওই ট্রাক চালক আনিছার। ঢাকা আন্তজেলা ট্রান্সপোর্ট এর মাধ্যমে ভুট্টাগুলো নিয়ে ঢাকার সাভারের উদ্দেশ্যে যাওয়ার কথা ছিল ট্রাকটির। কিন্তু গন্তব্যে না পৌছিয়ে সেই ভুট্টাগুলি নিয়ে লাপাত্তা হয় ট্রাকটি। বিষয়টি আমাদের নিকট জানালে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ট্রাকচালক ও মালিককে সনাক্ত করতে সক্ষম হয়।পরবর্তীতে বগুড়ার মোকামতলা ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ট্রাক উদ্ধারসহ ট্রাকের মালিক ও চালককে আটক করি। তাদের দেওয়া স্বিকারোক্তি মোতাবেক উধাও হওয়া ৭হাজার ৮শ কেজি ভুট্টা উদ্ধারসহ ক্রেতাকে আটক করি। তারা ভুয়া নাম্বার প্লেট লাগিয়ে বন্দর থেকে ভুট্টা লোড করে নিয়ে বাহিরে সেই নাম্বার প্লেট খুলে ফেলে। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে বাকি মালামাল উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ