Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর ৩ থানা এলাকা থেকে ৩ জনের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরখান, তুরাগ ও কাফরুল থানা এলাকা থেকে তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে দু’জনকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশগুলো ঢাকা মেডিক্যাল কলেজ (ডিএমসি) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, সোমবার মধ্য রাতে উত্তরখান এলাকা থেকে ভ্যান চালক আব্দুল আওয়াল সুজনের (৪৮) লাশ উদ্ধার করা হয়। উত্তর খান থানার এসআই তরিকুল ইসলাম প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছেÑ সুজনকে শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নিহতের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। ঢাকায় তিনি ৫৬৫/১ উত্তর খান মধ্যপাড়ায় শ্বশুরবাড়িতে থাকতেন। তার দু’টি সন্তান রয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। এ ছাড়া তুরাগ থানাধীন নলভোগ খালপাড় এলাকায় অজ্ঞাত (২২) ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তুরাগ থানার এসআই আবু রায়হান বলেন, সোমবার সন্ধ্যায় নলভোগ এলাকায় তার গলাকাটা অবস্থায় লাশ পড়ে থাকতে দেখা যায়। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
অন্যদিকে, উত্তর কাফরুলে ছয়তলা ছাদ থেকে পরে জুয়েল (৪০) নামের এক জনের মৃত্যু হয়েছে। তার পরিবারের দাবি, জুয়েল মানসিক রোগী ছিলেন। গত এক সপ্তাহ ধরে তিনি মানসিক বিপর্যস্ত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ