Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে চোরাই ইজিবাইক সহ চোর চক্রের মূল হোতা কাজল গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০৪ পিএম

নাটোরে চোরাই ইজিবাইক সহ চোর চক্রের মূল হোতা কাজল হোসেন (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে নাটোর র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল। সোমবার সকালে শহরের মাদ্রাসা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সেসময় চোরাই ইজিবাইকও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত কাজল নওগাঁর বদলগাছি উপজেলার কাশিমালা গ্রামের আমজাদ হোসেনের ছেলে।
নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ভুক্তভোগী রুবেল হোসেন শহরের চৌধুরী বড়গাছা এলাকার আব্দুর রহিমের ছেলে। রুবেল তার ইজিবাইক চুরি হয়ে যাওয়ার অভিযোগ করলে ওই অভিযোগের ভিত্তিতে ও গোয়েন্দা তৎপরতার মাধ্যমে সোমবার সকালে শহরের মাদ্রাসা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি আভিযানিক দল। এসময় চোর চক্রের মুল হোতা কাজল হোসেনকে গ্রেফতার করা হয়। সেইসাথে চোরাই ইজিবাইকও উদ্ধার করা হয়। ভুক্তভোগী রুবেল হোসেন অভিযোগ পত্রে বলেন রবিবার রাতে ইজিবাইকটি তার বসত বাড়ির পশ্চিম দুয়ারি টিনের ছাউনি ঘরে র্চাজ দিয়ে ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে ঘুম থেকে উঠে ঘরে গিয়ে দেখেন ঘরের তালা ভাঙ্গা এবং ঘরের মধ্যে ইজিবাইক নেই।
কোম্পানী অধিনায়ক আরো জানান, কাজল হোসেন একজন সংঘবদ্ধ ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য। সে বিভিন্ন স্থান হতে চোর চক্রের সদস্যদের সাথে যোগাযোগ ও পরিকল্পনা করে সুকৌশলে বহু ইজিবাইক চুরি করেছে। এই ঘটনায় রুবেল হোসেন নাটোর থানায় একটি চুরির মামলা রুজু করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ