Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৯২ হাজার পিস ইয়াবাসহ একই পরিবারের তিনজন র‍্যাবের হাতে গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২৭ পিএম

র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের অভিযানে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার পোস্তমপুর ফকিরপাড়া এলাকার একটি বাড়ির মেঝে ও গরুর গোয়াল ঘর খুঁড়ে ৯২ হাজার পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার ৩ জন গ্রেফতার।

গ্রেফতারকৃরা হলেন, মাদক ব্যাবসায়ী শাহনাজ পারভীন( ২৫) সিদ্দিক আলী শাহ( ৫০) ও মোছাঃসেলিনা আক্তার রুপালি (৪৫)।

এ সময় বাড়ির মালিক মোশারফ হোসেন ও তার শ্বশুর মাদক ব্যাবসায়ী মোঃ বিপ্লব হোসেন পালিয়ে যায়।

বুধবার (৮ফেব্রুয়ারি) দুপুরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিং এর মাধ্যমে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য গণমাধ্যমকে জানানো হয়।

এ সময় র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মো. রিয়াজ শাহারিয়ার বলেন, ছায়া তদন্ত ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিরামপুর উপজেলার ফকিরপাড়া এলাকায় কুখ্যাত মাদক ব্যবসায়ী মোশারফ হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির মেঝে ও গরুর গোয়াল ঘর খুঁড়ে এসব ইয়াবা বের করা হয় এবং এর সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, অভিযুক্ত মোশাররফ হোসেন ও তার স্ত্রী শাহনাজ পারভীন দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভার প্রস্তমপুর ফকিরপাড়ার কুখ্যাত মাদক ব্যবসায়ী পরিবার। তারা কক্সবাজার জেলার টেকনাফ থেকে ইয়াবার বড় বড় চালান দিনাজপুর জেলার বিরামপুরে নিয়ে এসে উত্তরবঙ্গের বিভিন্ন জেলার সরবরাহ করতো। ইয়াবার চালান নিয়ে আসার সময় তার অনেক বড় বড় চালান বিভিন্ন সময়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে ধরা পড়ে।

এরপর সে তার কৌশল পালটায় এবং টেকনাফ থেকে সমুদ্র পথে পার্শ্ববর্তী দেশ হয়ে সোনা মসজিদ ও হিলি স্থলবন্দর দিয়ে দিনাজপুর জেলার বিরামপুরে তার নিজ বাড়িতে ইয়াবার চালান নিয়ে এসে বিভিন্ন জেলায় সরবরাহ করতো।এছাড়া সে পার্শ্ববর্তী দেশ থেকে বিভিন্ন সময়ে বড় বড় ইয়াবার চালান বাংলাদেশ নিয়ে আসতে বলে স্বীকার করেন তাদের স্ত্রী শাহনাজ পারভীন।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ