Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় ইয়াবা ও মোটরসাইকেল চোরসহ আটক পাঁচ।

লোহাগাড়া(চট্টগ্রাম)প্রতিনিধি | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৫১ পিএম

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে দুই হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারি এবং একটি দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা দামের মোটর সাইকেলসহ তিন জন মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছেন থানা পুলিশ।পাশাপাশি গ্রেফতারি পরোয়ানাভুক্ত একজন আসামিকেও আটক করা হয়।


২ ফেব্রুআরি (বৃস্পতিবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানা এলাকার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে মোটর সাইকেল চোরাই চক্রের তিন জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।পাশাপাশি চুনতি ইউনিয়নের চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সম্মুখে অভিযান পরিচালনা করে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয় এবং সদরের মাষ্টার হাট হতে একজন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে আটক করা হয়।


গ্রেফতারকৃত মোটরসাইকেল চোরাই চক্রের সদস্যরা হলো,আমিরাবাদ ইউনিয়নের কামাল উদ্দিনের পুত্র আসিফুল ইসলাম (২২),ইউনিয়নের রাজঘাটা,হাজার বিঘা এলাকার মোহাম্মদ সাহাব উদ্দিনের পুত্র মোহাম্মদ বেলাল উদ্দিন(২৪),ইউনিয়নের জুনাবির পাড়ার মোহাম্মদ ইসমাইলের পুত্র মোহাম্মদ মিজান(২৪)।পাশাপাশি গ্রেফতারকৃত মাদক কারবারি উখিয়া থানার রোহিঙ্গা ক্যাম্প-১২,ব্লক-৫ এর মৃত মোঃ আমিনের পুত্র মোঃ নুর আলম(৪১)।গ্রেফতারি পরোয়ানাভক্ত আসামি লোহাগাড়া সদরের মাষ্টার হাট,খুলু হাজীর বাড়ির মাহমদ হোসেনের পুত্র মোঃ আলমগীর।


উক্ত অভিযানগুলো পরিচালনা করেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান,এসআই নুরুন নবী, এসআই শরিফুল ইসলাম,এসআই মো: মাহফুজুর রহমান,এসআই যুযুৎসু যশ চাকমা,এএসআই মোঃ আলমগীরসহ সঙ্গীয় ফোর্স।

 

ওসি আতিকুর রহমান জানান,গ্রেফতারকৃত পাঁচ আসামীদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ