Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে এগিয়ে নৌকা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৭ পিএম

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের ১৭২টি ভোটকেন্দ্রের মধ্যে পাওয়া ১৩৬টি কেন্দ্রের ফলাফলে ২ হাজার ৩৭৬ ভোটে এগিয়ে রয়েছে নৌকা প্রতীক। বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই ফলাফল ঘোষণা করেন এই আসনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন।

এসময় রিটার্নিং কর্মকর্তা ঘোষণা দেন, ১৩৬টি ভোটকেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদ পেয়েছেন ৪৬ হাজার ৯৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বহিষ্কৃত যুবলীগ নেতা সামিউল হক লিটন আপেল প্রতীকে পেয়েছেন ৪৪ হাজার ৬০৮ ভোট। এছাড়া টেলিভিশন প্রতীকে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) মনোনীত প্রার্থী মো. কামরুজ্জামান খাঁন পেয়েছেন ৩ হাজার ৩৪৮ ভোট।

এই আসনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে বলে জানান রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) থেকে বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ পদত্যাগ করায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আজ বুধবার সকাল সাড়ে ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল সাড়ে ৪টায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ