Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে জাতির পিতার সমাধিতে বিজিবি প্রধানের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৬:১৯ পিএম

জাতির পিতার সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষাসহ দেশ ও জাতির কল্যাণে অবদান রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর নব-নিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান। সোমবার দুপুর ১ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে স্থানীয় সাংবাদিকদের কাছে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি একথা বলেন।
মহান স্বাধীনতা যুদ্ধে এ বাহিনীর ভূমিকা উল্লেখ করে বিজিবি প্রধান আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু এ বাহিনীকে সৃষ্টি করেছিলেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বাহিনীকে ত্রিমাত্রিক ও নবজীবন দান করেছেন।
এর আগে বিজিবি প্রধান সড়কপথে টুঙ্গিপাড়ায় পৌঁছিলে বিজিবি’র উর্দ্ধতন কর্মকর্তারা তাকে স্বাগত জানান। পরে তিনি জাতির পিতার সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এসময় বিজিবি’র একটি চৌকস দল অনার গার্ড প্রদর্শন করে। এরপর তিনি সেখানে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় পবিত্র ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বহিতে মন্তব্য লেখেন। এসময় বিজিবি’র উর্দ্ধতন কর্মকর্তাগণ সেখানে উপস্থিত ছিলেন। # ৩০.০১.২০২৩



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রদ্ধা নিবেদন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ