Inqilab Logo

বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০, ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

চ্যাম্পিয়ন বরিশাল ফুটবল একাডেমি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১:১০ এএম

বসুন্ধরা গ্রুপ পাইওনিয়ার ফুটবল লিগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো বরিশাল ফুটবল একাডেমি।  শুক্রবার বিকালে রাজধানীর বসুন্ধরা কিংস অ্যারেনায় লিগের ফাইনালে জারা গ্রীন ভয়েস কিশোর বাংলা ক্লাবকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে শিরোপা ঘরে তোলে বরিশাল। নির্ধারিত  ও অতিরিক্ত সময়ের খেলা ৩-৩ ব্যবধানে ড্র ছিল। নির্ধারিত সমযে জারা গ্রীনের হয়ে আহসান ইসলাম আনু দুটি এবং আকাশ ইসলাম একটি গোল করেন। বরিশালের হয়ে তিন গোল শোধ দেন যথাক্রমে মো. স্বাধীন হোসেন, আহসানউল্লাহ রাকিব ও আল কাফি। ফাইনালে ম্যাচ সেরা হয়ে ২৫ হাজার টাকা প্রাইজমানি পান জারা গ্রীন ভয়েসের আকাশ ইসলাম। ১৫ গোল করে সর্বোচ্চ গোলদাতা স্কাইলার্ক ফুটবল ক্লাবের মেহেদী হাসান মিনার পান ৫০ হাজার টাকা এবং লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়ে ৫০ হাজার টাকার প্রাইজমানি জিতে নেন চ্যাম্পিয়ন বরিশাল ফুটবল একাডেমির মো. রায়হান মিয়া। এছাড়া ফেয়ার প্লে ট্রফি পায় স্কাইলার্ক ফুটবল ক্লাব।

লিগ শিরোপা জিতে ট্রফির সঙ্গে ৩ লাখ টাকা প্রাইজমানি পেয়েছে বরিশাল ফুটবল একাডেমি। রানার্সআপ জারা গ্রীন ভয়েসকে দেয়া হয় ট্রফি ও ২ লাখ টাকা প্রাইজমানি। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন ঢাকা-১৮ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, মহিউদ্দিন মহি, পাইওনিয়ার লিগ কমিটির ডেপুটি চেয়ারম্যান মহিদুর রহমান মিরাজ ও জাতীয় ফুটবল দলের স্প্যানিশ প্রধান কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা সহ বাফুফের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘরোয়া ফুটবল

২৮ জানুয়ারি, ২০২৩
২৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ