Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে পাচারের সময় খুলনায় ১৫ টি স্বর্ণের বার সহ দুজন আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ৪:১০ পিএম

দেশের সাতক্ষীরা ও যশোর সীমান্ত পথ দিয়ে প্রতিদিন ভারতে পাচার হচ্ছে স্বর্ণের বার। এতদিন ওই দুই জেলায় স্বর্ণসহ পাচারকারীরা আটক হলেও এবার খুলনাতে স্বর্ণের বার সহ দুই পাচারকারী আটক হয়েছে। উদ্ধার হয়েছে ১৫ টি স্বর্ণের বার।
লবনচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, ভারতে পাচারের সময় পুলিশের অভিযানে ১৫টি স্বর্ণের বারসহ ইমন ও আবুল হোসেন নামের দুজনকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে মহানগরীর জিরোপয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। টুঙ্গিপাড়া এক্সপ্রেসে করে ঢাকা থেকে খুলনার জিরোপয়েন্ট এলাকায় নামেন চোরাকারবারী ইমন ও আবুল হোসেন। গাড়ি পাল্টিয়ে সাতক্ষীরায় যাওয়ার জন্য বাস থেকে নামলে তাদের দেখে পুলিশের সন্দেহ হয়। সন্দেহ হওয়ায় পুলিশ তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উদ্ধার করে। ইমনের বাড়ি চট্টগ্রাম ও আবুল হোসেনের বাড়ি কুমিল্লা জেলায়। চোরাকারবারীতে জড়িত থাকায় তারা দুইজনই ঢাকায় থাকে। তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ চলছে। এর আগে খুলনায় এভাবে স্বর্ণের বারসহ তেমন কোনো পাচারকারী আটক হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ