Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গিবাদ সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সবাইকে সচেতন থাকতে হবে -দিপু মণি

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দিপু মণি এমপি বলেছেন, জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সকলকে সচেতন থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে জঙ্গিবাদ, সন্ত্রাসের কারণে তা যেন ব্যহত না হয়।
তিনি রবিবার সন্ধায় মির্জাপুরে এস কে পাইলট উচচ বিদ্যালয় মাঠে মাসব্যাপী শুরু হওয়া বিজয় মেলার ২৫ তম দিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। দিপু মণি বলেন আরও বলেন, যার নির্বাচন ঠেকানোর নামে স্কুল কলেজ, ট্রেন, বাসে আগুন দিয়ে মানুষ পুড়ায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে।
জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে, আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত রাখতে তিনি নৌকায় ভোট দেয়ার আহবান।
মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্র্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন। এর আগে দিপু মণি উপজেলা প্রশাসন মিলনায়তনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গিবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ