Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিজ ঘরে ঢুকে যুবতীকে ধর্ষণের চেষ্টা, ইউপি সদস্য গ্রেপ্তার

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ১২:১৫ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে এক যুবতীর(২৮) ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টায় মাসুদ খান(৩৪)নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মাসুদ খান উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের সুন্দ্রা কালিকাপুর গ্রামের মৃত জয়নাল খানের ছেলে এবং সাত নং ওয়ার্ডের ইউপি সদস্য।
বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ১১ টায় সুনদ্রা কালিকাপুর গ্রামের যুবতীর নিজ ঘর থেকে তাকে আটক করা হয়।
অভিযোগ থেকে জানা গেছে, ভুক্তভোগী যুবতীর বাড়ি ও ইউপি সদস্যের বাড়ি পাশাপাশি হওয়ায় বিভিন্ন সময়ে তাকে কুপ্রস্তাব দিত। ঘটনার সময় যুবতীর মামাতো বোনের পুলিশ ক্লিয়ারেন্সের কাগজ নিয়ে আসছে বলে ঘরের দরজায় খুলতে বলে। ঘরের দরজা খুললে ঘরে ঢুকে প্রথমে দরজা বন্ধ করে দেয় সে। কিছু বুঝে ওঠার আগে মুখ চেপে ধরে খাটের ওপর শুয়াইয়া জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় ধস্তাধস্তিতে মুখ থেকে হাত সরে গেলে ডাক চিৎকার দেই। এ সময় স্থানীয়রা এসে তাকে আমার ঘরে আটকে রেখে থানায় খবর দেয়।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, স্থানীয়রা আটকে রেখে থানায় ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ যায়। যুবতীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ইউপি সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টা মামলার রুজু করা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ