Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগল চুরির অপবাদে অন্তঃসত্ত্বা নারীসহ তিনজনকে পিটিয়ে জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাত | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৩:৩৯ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় ছাগল চুরির অপবাদ দিয়ে গর্ভবতী নারীসহ তিন জনকে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে একই গ্রামের মোঃ সিদ্দিক মৃধা,লিটন মৃধা,খোকন মৃধা, আবু ছালেহ মৃধার নামে ।

শনিবার (১২ মার্চ) রাত সাড়ে ১০টায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- আব্দুর রাজ্জাক, পিয়ারা বেগম, সালমা বেগম।

স্থানীয় সূত্রে জানা যায়, সিদ্দিক মৃধা ছেলে রাকিব মৃধা শুক্রবার সকালে জলিল ফকিরের একটি ছাগল মাঠ থেকে চুরি করে নিয়ে পার্শ^বর্তী বেতাগী উপজেলার কচুয়া খেয়াঘাটে বিক্রি করে দেওয়ার সময় দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের আবদুর রাজ্জাক মৃধার ছেলে রাসেল দেখলে তার সন্দেহ হয়। রাসেল রাকিবের কাছে ছাগল বিক্রির বিষয়ে জানতে চাইলে সন্দেহজনক আচরণ করে সে। পরে রাসেল এলাকায় খবর দিলে ছাগল মালিকের ছেলে রবিউল ইসলাম রুবেল সেখানে গিয়ে তাদেরকে না পেয়ে ছাগল নিয়ে বাড়িতে চলে আসে।

ভুক্তভোগী আবদুর রাজ্জাক বলেন, আমার ছেলে অটোরিকশা চালক তার রিকশায় করে ছাগল নিয়ে যায় তারা। এবং আমার আরেক ছেলে রাসেল বিক্রির সময় তাদের দেখে ফেলে। তাই চুরির বিষয়টি এলাকায় জানাজানি হলে সিদ্দিক আমার ছেলেকে স্বীকারোক্তি দিতে বলে কিন্তু আমার ছেলে শিকার না করায় আমাদেরকে ঘরের ভিতরে ঢুকে পিটিয়ে ও কুপিয়ে আমার স্ত্রী ও আমার দুই মাসের অন্তঃসত্ত‌্বা ছেলের বউ কে জখম করে।
অভিযুক্ত মোঃ সিদ্দিক মৃধা বলেন, ছাগল চুরি সংক্রান্ত বিষয়ে তাদের সাথে কোন ঝামেলা নেই। পারিবারিক বিষয় একটু হাতাহাতি হয়েছে।
মির্জাগঞ্জ থানার ওসি মোঃ আনোয়ার হোসেন তালুকদার বলেন, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ