Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৭:৩৫ পিএম

কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট দোস্তপাড়া এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) মৃত্যু হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি ) সকাল সাড়ে ১০টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা রাজবাড়ী গামী মধুমতি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, নিহত ওই অজ্ঞাত ব্যক্তির মরদেহটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আজ সকাল সাড়ে ১০টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা রাজবাড়ী গামী মধুমতি এক্সপ্রেস ট্রেনটি কবুরহাট দোস্তপাড়া এলাকায় প্রবেশের সময় ওই ব্যক্তি ট্রেনে কাটা পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পোড়াদহ রেলওয়ে থানা পুলিশের এসআই নার্গিস বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির নাম ও পরিচয় শনাক্ত করতে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যক্তির মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ