Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে নির্বাচনী সহিংসতা আহত ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

চাঁদপুরের হাইমচর উপজেলা আলগী উত্তর ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় আহত একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। আলগী উত্তর ইউনিয়ন জামিলায়ে মহিলা দাখিল মাদরাসা কেন্দ্রে ভোটের দিন দুই মেম্বার প্রার্থী সমর্থকদের সংঘর্ষে মো. মিজান গাজী গুরুতর আহত হন। সাবেক মেম্বার বাবুল মিয়া কালু গাজী বলেন, ৫ জানুয়ারি ভোটের দিন কেন্দ্রের বাহিরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে মিজান গাজী আহত হন। পরে তাকে চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

২নং ওয়াডের্র নব-নির্বাচিত মেম্বার মো. মিন্টু কবিরাজ বলেন, ভোটের দিন কেন্দ্রের বাহিরে দুই পক্ষের সমর্থকদের সংঘর্ষ হয়। আমি ভোট কেন্দ্রের ভিতরে ছিলাম। হামলায় মিজান গাজী আহত হলে তাকে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। গতকাল তার মৃত্যুর খবর শুনেছি। আইনশৃঙ্খলা বাহিনীর নিকট সুষ্ঠু তদন্ত সাপেক্ষে সঠিক বিচারের দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুরে নির্বাচনী সহিংসতা আহত ব্যক্তির মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ