Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে রংপুর চিনিকলের খামারের পুকুর থেকে নিখোঁজ ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ১২:২৩ এএম

নিখোঁজের এক সপ্তাহ পরে এক ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার হয়েছে। আজ শনিবার (২১ জানুয়ারি) দুপুরে উপজেলার সাপমারা ইউনিয়নে স্থানীয় ভূমিদস্যুদের দ্বারা অবৈধভাবে দখলকৃত রংপুর চিনিকলের বাণিজ্যিক খামারের একটি পুকুর থেকে এ মৃতদেহটি উদ্ধার করা হয়। হতভাগ্য ইজবাইকচালকের নাম মো: কনক মিয়া (১৯)। তিনি উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের ফুলমিয়ার পুত্র।
মৃতের স্বজন ও স্থানীয়রা জানান, কনক মিয়া গত ১৫ জানুয়ারি সন্ধ্যায় ইজিবাইক নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হওয়ার পর আর বাড়িতে ফেরেন নি। এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে গোবিন্দগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আজ শনিবার রংপুর চিনিকলের মালিকানাধীন সাহেবগঞ্জ বাণিজ্যিক খামারের কাটা এলাকার সিংড়ারদীঘি নামক পুকুরের পানিতে তার হাত-পা বাধা মৃতদেহ দেখতে পান এলাকাবাসী। পরে খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। মৃতের স্বজনরা তার পরিচয় নিশ্চিত করে।
উদ্ধারকাজে অংশ নেয়া গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা ও গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোবিন্দগঞ্জে

১০ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ