Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ইক্ষু খামারে ফের হামলা : শ্রমিক তীরবিদ্ধসহ ব্যাপক ভাঙচুর

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর চিনিকলের মালিকানাধীন সাহেবগঞ্জ ইক্ষু খামারে ফের অবৈধ দখলদাররা হামলা চালিয়ে ১ শ্রমিককে তীরবিদ্ধ করা ছাড়াও ব্যাপক ভাংচুর ও লুটতারাজ করেছে বলে চিনিকল সূত্রে জানা গেছে।
রংপুর চিনিকলের মহাব্যবস্থাপক (অর্থ) নাজমুল হুদা স্বাক্ষরিত এক প্রেস রিলিজে জানান, গত মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় রংপুর চিনিকলের সাহেবগঞ্জ ইক্ষু খামারের কলোনী পুকুর সংস্কার কাজে নিয়োজিত শ্রমিকদের উপর অবৈধ দখলদার ভূমিদস্যুরা অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটতারাজ চালায়। এসময় ভূমিদস্যুদের হামলায় ১ জন শ্রমিক তীরবিদ্ধ হয়। এ বিষয়ে চিনিকল কতৃপক্ষ গোবিন্দগঞ্জ থানায় একটি এফ আই আর দায়ের করেন। গতকাল ২ সেপ্টম্বর সাড়ে ১২টায় গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকারের সাথে মোবাইল ফোনে য়োগাযোগ করা হলে তিনি জানান, রংপুর চিনিকলের এফআইআর’টি রেকর্ডভুক্ত হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোবিন্দগঞ্জে ইক্ষু খামারে ফের হামলা : শ্রমিক তীরবিদ্ধসহ ব্যাপক ভাঙচুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ