Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমিরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশির মৃত্য

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৮:১৫ পিএম


 : আরব আমিরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ শিপন হোসাইন (৫১) নামে এক বাংলাদেশি মারা গেছেন। তার বাবার নাম রিয়াজউদ্দিন আহমেদ। বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার কাশিপুর মধ্য গ্রামে।
গত ৭ জানুয়ারি শনিবার সন্ধ্যার পর তিনি অসুস্থ হয়ে পরলে তাকে তাৎক্ষণিক আজমানের খলিফা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে রাতেই আবুধাবি ক্লিভল্যান্ড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২০ জানুয়ারি শুক্রবার বাদ জুমা তিনি মারা যান।
এক মেয়ে তাহসিনা (১১) ও দেড় বছর বয়সের এক ছেলে তাওসিফের জনক মোহাম্মদ শিপন হোসাইন প্রায় এক বছর ৭/৮ মাস আগে আমিরাতে আসেন এবং আজমানের নয়া সানাইয়ায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কর্মরত ছিলেন। তিনি সদালাপী, মিশুক, ভালো ও বড় মনের মানুষ ছিলেন। বর্তমানে তার মরদেহ আবুধাবি বানিয়াস মর্গে রাখা হয়েছে এবং তার মরদেহ দেশে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তার প্রবাসী আত্নীয়-স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীরা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ