Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মা হত্যাকারী ঘাতক গ্রেফতার এড়াতে মাজারে মাজারে অবশেষে পুলিশের খাঁচায়

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ১২:৩৮ পিএম

নিজ মাকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি দীপু সরকার(৩৫)কে গ্রেফতার করেছে হবিগঞ্জ মাধবপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের রাজমোহন গোস্বামীর পূত্র। গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ১০ টার দিকে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এসআই রাজিব কুমার রায় উপজেলার বাঘাসুরা ইউ/পির ফতেহগাজী মাজার এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে ঘাতক দীপু সরকারকে ।

অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, দীপু সরকার তার মা রওশন বালা সরকারকে হত্যা করে গত ২০০৪ সালে। এঘটনায় মাধবপুর থানায় দায়ের হয় একটি হত্যা মামলা। যার মামলা নং- ১৪(৪)০৪, জি.আর- ১৭৩/০৪, দায়রা নং ১১৯/২০০৪। এই মামলায় সে কয়েক বছর জেল কাটার পর জামিনে মুক্তি পায় দীপু। পরে ২০২০ সালের ফেব্রুয়ারিতে আদালত তাকে উক্ত মামলায় ৩০২ ধারায় পেনাল কোডে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকেই সে ছিল পলাতক। পলাতক অবস্থায় ঘা ঢাকা দিতে দীর্ঘ ৩ বছর ফকিরের ছদ্মবেশ ধারন করে ঘুরে বেড়াত বিভিন্ন মাজারে মাজারে ও আখড়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ