Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে দুই হাজার পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ২:৫৬ পিএম

ঝালকাঠিতে দুই হাজার পাঁচ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে জেলার কাঁঠালিয়া উপজেলার আমুয়া তুষার চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আফরুজুল হক টুটুল।
সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে কাঁঠালিয়া থানা পুলিশ আমুয়া তুষার চত্বরে তল্লাশী চৌকি বসিয়ে অভিযান পরিচালনা করে। এ সময় পাথরঘাটাগামী ইসলাম পরিবহনের যাত্রী শুভ হাওলাদারকে (২০) দুই হাজার পাঁচ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শুভ হাওলাদার ইয়াবা চালান নিয়ে পাথরঘাটা যাচ্ছিল বলে জানায়। শুভ হাওলাদার মঠবারিয়া উপজেলার বড় মাছুয়া গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে। তাঁর বিরুদ্ধে কাঁঠালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। সংবাদ সম্মেলনে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ