Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশ সদস্যরা দায়িত্ব পালনে বিপদে পড়লে পাশে থাকবো: ডিএমপি কমিশনার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৬:৩৫ পিএম

পুলিশ সদস্যরা সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে বিপদে পড়লে বা ব্যক্তিগত কিংবা পারিবারিক সমস্যায় সবসময় তাদের পাশে থাকবেন বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) গুলশানের ডিপ্লোমেটিক সিকিউরিটি ডিভিশনে সর্বস্তরের পুলিশ সদস্যদের সাথে এক বিশেষ কল্যাণ সভায় এ কথা বলেন তিনি।


তিনি বলেন, কনস্টবল থেকে কমিশনার সবাই মিলে আমরা টিম ডিএমপি। তোমাদের কষ্টে রেখে আমাদের কাজ করার সুযোগ নেই। দায়িত্ব পালন করতে গিয়ে কোন বিপদ-আপদ আসলে বা ব্যক্তিগত কিংবা পারিবারিক সমস্যায় সবসময় তিনি পাশে থাকবেন বলে সকলকে আশ্বস্ত করেন।


ডিএমপি কমিশনার বলেন, তোমাদের কাছে একটাই চাওয়া, পুলিশের মর্যাদা অক্ষুণ্ণ রেখে ২ কোটি নগরবাসীর নিরাপত্তা সকলে মিলে আমরা নিশ্চিত করবো। নিরাপত্তা দেয়ার বিষয়ে আরো সতর্ক থাকতে হবে বলে উল্লেখ করেন তিনি।

 

এসময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) ড. খঃ মহিদ উদ্দিনসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি কমিশনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ