Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির সমাবেশ থেকেই সাবেক বিচারপতি মানিকের গাড়িতে হামলা : ডিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১:৫৩ পিএম

সম্প্রতি সাবেক বিচারপতি সামছুদ্দিন চৌধুরী মানিকের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা পূর্ব পরিকল্পিত এবং বিএনপির সমাবেশ থেকে এই হামলা ভাঙচুর করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের প্রধান ও অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুনুর রশিদ।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান তিনি।

ডিএমপি কমিশনার বলেন, সাবেক বিচারপতি মানিকের গাড়িতে হামলার ঘটনায় প্রথমে দশজন পরে আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরও জিজ্ঞাসাবাদ চলছে। আপনারা ধরে নিতে পারেন ১২ জন।

তিনি আরও বলেন, আপনারা জানেন রাস্তাটা খোলা ছিল। সেই সমাবেশস্থল থেকে গাড়িতে হামলা করা হয়েছে। সমাবেশস্থলে যারা ছিল এমন ব্যক্তিদের যাচাই করে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে আমরা আরও দুজনকে গ্রেফতার করেছি। এছাড়াও যাচাই-বাছাই চলছে। আমাদের কাছে প্রাথমিকভাবে মনে হয়েছে তারা সমাবেশস্থল থেকে হামলা চালিয়েছে।



 

Show all comments
  • hassan ৭ নভেম্বর, ২০২২, ৪:২৮ পিএম says : 0
    আওয়ামী জঙ্গীদের আওয়ামী জঙ্গী গুন্ডারা তারা যা ইচ্ছে তাই করতে পারে যাকে তাকে মারতে পারে খুন করতে পারে লগি-বৈঠা দিয়ে মানুষকে হত্যা করে লাশ এরপরে লাফালাফি করতে পারে অগ্নি সন্ত্রাস করতে পারে ককটেল মেরে বাড়িয়ে দিতে পারে তাদের কিছু হয় না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি কমিশনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ