Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটমোহরে গৃহবধূ গণধর্ষণ মামলায় গ্রেফতার ২

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২৩, ৯:২৮ এএম

পাবনার চাটমোহরে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগের মামলায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার (১২ জানুয়ারি) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গত মঙ্গলবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে ওই গৃহবধূ গণধর্ষনের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই গৃহবধূ বুধবার (১১ জানুয়ারি) চাটমোহর থানায় ৩ জনের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ দাযের করেন। গ্রেপ্তারকৃতরা হলেন,উপজেলার বিলচলন ইউনিয়নের সেনগ্রাম মোহাজেরপাড়ার আসাদ আলীর ছেলে আলহাজ উদ্দিন (২৬) ও মঞ্জিল হোসেনের ছেলে নাজমুল হক (২৮)।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে,সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার মহিষলুটি গ্রামের রুবেল রানার স্ত্রী (২২) গত ২৮ ডিসেম্বর বাপের বাড়ি চাটমোহর উপজেলার বরদানগর গ্রামে বেড়াতে আসেন। তার পিতার নাম আলতাব হোসেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) সে তার এক আত্মীয়ের বাড়ি উপজেলার বেজপাড়া বেড়াতে যান। সেখান থেকে সন্ধ্যার পর বাপের বাড়ি ফিরছিলেন। এ সময় পুর্ব পরিচয়ের সুত্র ধরে উপজেলার চিনাভাতকুর কুজোর মোড়ে গ্রেপ্তারকৃত আলহাজ,নাজমুল ও পলাতক সুরুজ আলী ওই গৃহবধূকে জোরপূর্বক তুলে নিয়ে পাশের মাঠে ঘাসের জমিতে নিয়ে গিয়ে উপর্যুপরি ধর্ষন করে। রাত ৯টার দিকে মোটরসাইকেলে তুলে নিয়ে ওই গৃহবধূকে তার বাপের বাড়ির পাশে রেখে আসেন। বুধবার (১১ জানুয়ারি) ওই গৃহবধূ থানায় এসে ৩ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিন জানান,অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত ২জনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক অন্যজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ