Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির গণঅবস্থানে ইউট্যাবের সংহতি প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৭:৪৬ পিএম

অবিলম্বে ক্ষমতাসীন সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে রাজধানীতে বিএনপির গণঅবস্থানে সংহতি জানিয়ে অংশগ্রহণ করেছে বিশ^বিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব)। আজ বুধবার সকালে রাজধানীর নয়াপল্টনে হোটেল ভিক্টোরির সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে বিএনপি আয়োজিত গণঅবস্থান কর্মসূচিতে সংহতি প্রকাশ করে অংশগ্রহণ করেন ইউট্যাবের নেতারা। ইউট্যাবের মহাসচিব অধ্যাপক ড. মোর্শেদ হাসান খানের নেতৃত্বে এসময় অধ্যাপক ড. লুৎফর রহমান, অধ্যাপক ড. আব্দুর রশিদ, অধ্যাপক ড. শামসুল আলম সেলিম, অধ্যাপক ড. কামরুল আহসান, অধ্যাপক ড. নুরুল ইসলাম, অধ্যাপক ড. নজরুল ইসলাম, অধ্যাপক গোলাম রব্বানী, অধ্যাপক অধ্যাপক ড. আবুল হাসনাত মোহাম্মদ শামীম, অধ্যাপক খান মো. মনোয়ারুল ইসলাম শিমুল, অধ্যাপক আনিসুর রহমান, আবু জাফর, অধ্যাপক ড. আতাউর রহমান, অধ্যাপক এমরান, ড. শারমিন, অধ্যাপক ড. রইস উদ্দিন, অধ্যাপক শহিদউজ্জামান সহ অনেকেই উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত বক্তব্যে ইউট্যাবের মহসচিব অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান বলেন, বর্তমান সরকারের অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে দেশের মানুজ আজ জেগে উঠেছে। তারা এখন পরিবর্তন চায়। জনগণের আশা-আকাক্সক্ষা পূরণের লক্ষ্যে এবং দেশ রক্ষার তাগিদে পরিবর্তনের জন্য আন্দোলনের ডাক দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। ইনশাআল্লাহ তার নেতৃত্বেই দেশের শাসন ব্যবস্থার পরিবর্তন হবে এবং মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ