Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে হাসপাতাল থেকে লুণ্ঠিত মালামাল উদ্ধারসহ, গ্রেফতার ৩

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ২:২৫ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উপ-সহকারী কমিউনিটি মেডিকেল আফিসারের রেস্ট রুমে ডুকে মাথায় পিস্তল ঠেকিয়ে নগত ৬ হাজার ১০০ শত টাকা ও এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যাওয়ার ১৫ ঘন্টার মধ্যে থানা পুলিশ অভিযান চালিয়ে নগত ২ হাজার টাকা, একটি খেলনা পিস্তল ও একটি ভিভো এন্ড্রয়েড ফোন সহ তিন ছিনতাই কারীকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

মঙ্গলবার ১০ জানুয়ারি এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃত আসামীরা হলো, গোয়ালন্দ উপজেলার- হাউলি কেউটিল গ্রামের গনির ছেলে রনি (২৩), কুমড়াকান্দি গ্রামের সালামের ছেলে ইমরান(২৭), নছরউদ্দিন সরদার পাড়ার
চেনরুদ্দিন ফকিরের ছেলে রুবেল ফকির সোনা (২৮),

এজাহার সূত্রে জানা যায়, আবুল কালাম আজাদ বর্তমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল আফিসার হিসাবে কর্মরত আছি। নিয়মিত ডিউটির ন্যায়০৮/০১/২০২৩ তারিখ রাত্র অনুমান ১১.৩০ ঘটিকার সময় জরুরী বিভাগের পাশে বাদীদের রেস্ট রুমে পানি পান করতে যাই। সে সময় অতর্কিত ভাবে রেস্ট রুমে ছিনতাই কারীরা ডুকে বলে যেখানে আছিস সেখানে দাঁড়া, নড়াচড়া করবি না, করলে মেরে ফেলবো”এই বলেই
কালো কথিত পিস্তল বের করে বাদীকে হাত উপরে উচু করতে বলে প্যান্টের পিছনের ডান পকেটে থাকা কালো রংয়ের মানিব্যাগ বের করে মানিব্যাগ থেকে নগদ ৬হাজার ১০০শত টাকা এবং ডান হাতে থাকা একটি ভিভো এনড্রয়েট মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।
এবিষয়ে আবুল কালাম আজাদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করলে গোয়ালন্দ থানা পুলিশ অভিযান চালিয়ে ২০ ঘন্টার মধ্যে লুণ্ঠিত মালামালসহ তিন আসামী গ্রেফতার করতে সক্ষম হয়।

গোয়ালন্দ ঘাট থানা আফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৫ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে লুন্ঠিত মালামালসহ তিন জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ