Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় আ.লীগ নেতার চিকিৎসায় ৫০ হাজার টাকা অনুদান দিলেন মিজানুর রহমান মজুমদার

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৫:০০ পিএম

ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাগলনাইয়া পৌরসভার সাবেক কাউন্সিল সাইফুল ইসলাম স্বপনের হাতে ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের কর্ণধার ও বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ’র সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার। কনকনে হাড় কাপা শীতে সারা দেশ।কুয়াশাচ্ছন্ন আজ শনিবার (৭জানুয়ারী) সকালে ফেনী সদর হাসপাতালে ছুটে যান আ'লীগ নেতা মিজানুর রহমান মজুমদার এবং কিছু সময় কাটান। তিনি কাউন্সিলর সাইফুল ইসলাম স্বপন মজুমদার এর চিকিৎসার খোঁজ খবর নেন,দ্রুত আরোগ্য কামনা করেন এবং জরুরী চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা হাতে তুলে দেন।পরবর্তী চিকিৎসা জন্য সহায়তা করাও আশ্বাস দেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন,মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, সহসভাপতি আশিক ইকবাল অপু,স্বপনের ছোট ভাই শামীম ও শহীদ প্রমূখ।

সাইফুল ইসলাম স্বপন তিনি ছাগলনাইয়া পৌরসভা ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও সর্বশেষ সাংগঠনিক সম্পাদক ছিলেন।
একজন সৎ, যোগ্য, সুশিক্ষিত ও বিশিষ্ট রাজনীতিবিদ, বঙ্গবন্ধুর আদর্শের পরিক্ষীত সৈনিক সে।সাইফুল ইসলাম স্বপন দীর্ঘদিন যাবত ডায়বেটিস, হার্টসহ নানা জটিল রোগে ভূগছেন। শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের আর্থিক অনুদান পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তৃণমূল আওয়ামী লীগের এ ত্যাগী নেতা। সাইফুল ইসলাম স্বপন বলেন,আমি ও আমার পরিবার খুবই খুশি। এজন্য আমরা কৃতজ্ঞতাভরে দানবীর মিজানুর রহমান মজুমদারের সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ