Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় রিকশাচালককে গুলি করে হত্যা, যুবলীগ নেতাসহ গ্রেফতার ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১১:১১ এএম

পাবনার ঈশ্বরদীতে চাঞ্চল্যকর মামুন হত্যা মামলায় যুবলীগ নেতাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (৬ জানুয়ারি) দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার তৌহিদুল মবিন খান বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- ঈশ্বরদী উপজেলার শৈলপাড়া গ্রামের মৃত নূর উদ্দিন ওরফে নুরুর ছেলে কামাল উদ্দিন (৪৮) ও জামাল উদ্দিনের ছেলে মো. হৃদয় (২৪)। কামাল উদ্দিন ঈশ্বরদী পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগ সভাপতি। তিনি মামুন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

র‌্যাব জানায়, গত বুধবার (৪ জানুয়ারি) রাত ৮টার দিকে ঈশ্বরদী পৌর সদরের পশ্চিম টেংরি কড়ইতলা এলাকায় একটি ভটভটি গাড়ির সঙ্গে মালবাহী পিকআপের ধাক্কা লাগে। এতে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরবর্তীতে পিকআপ ভ্যানের ড্রাইভারের পক্ষ হয়ে কামাল উদ্দিন, আনোয়ার হোসেন, মো. হৃদয়, মো. ইব্রাহিমসহ অজ্ঞাতনামা আরও ৩-৪ জন ওই এলাকায় ব্যাপক বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করেন। এ ঘটনার সময় রিকশাচালক মামুন হোসেনকে (২০) উদ্দেশ্য করে গুলি করা হয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালক মামুন মারা যান ও অপর দুজন আহত হন।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, বৃহস্পতিবার (৫ জানুয়ারি) মধ্যরাতে নিহত মামুনের মা লিপি আক্তার বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় ঈশ্বরদী পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগ সভাপতি কামাল হোসেন এবং তার ভাই আনোয়ার হোসেনসহ চারজনকে নামীয় আসামি করা হয়। এছাড়া ৩-৪ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে।

র‌্যাব-১২ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর থেকে বিভিন্ন সময় কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. তৌহিদুল মবিন খান ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি কিশোর রায়ের নেতৃত্বে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। তারা ঈশ্বরদী উপজেলার শৈলপাড়া গ্রামে অভিযান চালিয়ে এজাহার নামীয় দুইজন আসামিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের ঈশ্বরদী থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ