Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে র‌্যাবের অভিযানে অপহরনকারী, ভুয়া ডাক্তারসহ ইজি বাইক চোর গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ২:২৬ পিএম

নাটোরে র‌্যাব-৫ এর পৃথক ৩ টি আভিযানে নাটোরের নলডাঙ্গা উপজেলা থেকে লালমনিরহাট জেলার স্কুল ছাত্রী অপহরনকারী হৃদয় চকিদার (২২)-কে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও আরোও ২ টি অভিযানে সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের ভুয়া ডাক্তার মোঃ আব্দুস ছাত্তার ফকির (৫০) সহ ইজিবাইক চোর চক্রের মূল হোতা মোঃ আশরাফ আলী (৩২), মোঃ আল-আমিন (২২) ও মোঃ রুহুল আমিন (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর আভিযানিক দল। বুধবার দুপুর থেকে বৃহস্পতিবার ভোর ৪টা পর্যন্ত পরিচালিত অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব ক্যাম্প নাটোর থেকে জানানো হয়।
নাটোর র‌্যাব ক্যাম্প থেকে জানানো হয় বৃহস্পতিবার ভোর ৪টায় গোপন তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, সহঃ পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম দ্বয়ের নেতৃত্বে রংপুর র‌্যাব-১৩ এর সহায়তায় একটি অভিযান পরিচালনা করে নাটোর জেলার নলডাঙ্গা থানাধীন মির্জাপুর দিয়ার গ্রাম হতে অপহরণকারী চক্রের মূলহোতা শরিয়তপুর জেলার কিনাউল্লাহ মাদবরকান্দি এলাকার মৃত লাল মিয়া চৌকিদারের ছেলে মোঃ হৃদয় চকিদার (২২) কে গ্রেফতার করা হয়। সেই সাথে অপহৃত স্কুল ছাত্রীকেও উদ্ধার করা হয়।
এছাড়াও বড়াইগ্রাম উপজেলার পাড়বোর্নী এলাকার মৃত ম্যানুয়েল রোজারিওর ছেলে উত্তম রোজারিও (৬০) র অভিযোগের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল বুধবার দুপুর দেড়টায় সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়ার চর তেবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আব্দুস সামাদ ফকিরের ছেলে প্রতারক মোঃ আব্দুস ছাত্তার ফকির (৫০) কে প্রেসক্রিপশন প্যাড, ইনজেকশন, সিরিঞ্জসহ গ্রেফতার করে।
একই দিন সন্ধ্যা ৭টায় অপর আরেক অভিযানে ইজিবাইক চুরির সংঘবদ্ধ চোরচক্রের মূলহোতা গুরুদাসপুরের মোঃ আবুল কালামের ছেলে মোঃ আশরাফ আলী (৩২), মৃত আব্দুল রহিমের ছেলে মোঃ আল-আমিন (২২) ও নাটোর সদরের অর্জুনপুর এলাকার আব্দুল ছাত্তারের ছেলে মোঃ রুহুল আমিন (৩০) চোরাই ইজি বাইকসহ গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ