Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁর বদলগাছীতে ০২ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ২:১৭ পিএম

নওগাঁর বদলগাছীতে ০২ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল। কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে ০৪ জানুয়ারি ২০২৩ ইং তারিখ রাত ২০:০০ ঘটিকার সময় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন গোবরচাপাঁ বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে মনিটর-০২টি, সিপিইউ- ০২টি,হার্ড ডিস্ক-০৩টি,মাউস-০২ টি,কী-বোর্ড-০২ টি,বিভিন্ন ক্যাবল-০৬টি,কাড রিডার-১৮ টিসহ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি মোঃ আনোয়ার(৩০), পিতা- মোঃ নুর মোহাম্মদ,সাং- জালালপুর ও শ্রী খোকন(২৪),পিতা-মৃত কমল, সাং- কশবা, উভয় থানা- বদলগাছী, জেলা-নওগাাঁদ্বয়কে হাতেনাতে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য যে, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ তাদের নিজ দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিস্কে সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করত।পরবর্তীতে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নওগাঁ জেলার বদলগাছী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ