Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কাবাডিতে নজরুলের রাজত্ব শেষ

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : অবশেষে কাবাডি ফেডারেশন থেকে বিতাড়িত হয়েছেন দীর্ঘদিনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। বলা যায় বাংলাদেশের কাবাডিতে শেষ হলো নজরুলের রাজত্ব। গত ২৮ অক্টোবর কাবাডি ফেডারেশনের বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়। যার প্রেক্ষিতে গত মঙ্গলবার ২৫ সদস্যের নতুন অ্যাডহক কমিটি গঠন করেছে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহিদুল হককে সভাপতি এবং অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়। ক্রীড়া পরিষদ আইন ১৯৭৪ (হালনাগাদ সংশোধিত)-এর ২০এ (বি) ধারায় কাবাডিতে নতুন এই অ্যাডহক কমিটি গঠন করে যত শিগগির সম্ভব নির্বাচনের আয়োজন করতে বলেছে এনএসসি।
কাবাডির নতুন অ্যাডহক কমিটিতে দু’জন সহ-সভাপতি আমির হোসেন পাটোয়ারী ও চৌধুরী এমদাদুল হক। দুই যুগ্ম-সম্পাদক গাজী মো: মোজাম্মেল হক ও আমজাদ হোসেন মজনু এবং কোষাধ্যক্ষ আবদুল হক জায়গা পেয়েছেন। পুরনো ও নতুন সংগঠক মিলিয়ে সদস্য সংখ্যা ১৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবাডি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ