Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘন কুয়াশার কারনে আন্তর্জাতিক দু’টি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে সিলেটে অবতরণ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ৫:২৪ পিএম

ঘন কুয়াশার কারণে দোহা ও দাম্মাম থেকে ছেড়ে আসা দুটি ফ্লাইট ঢাকাস্থ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে অবশেষে নেমেছে সিলেটে। কাতারের দোহা থেকে আসা ইউএস-বাংলা এয়ারলাইন্স ও সৌদি আরবের দামাম্ম থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আজ মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে জরুরি অবতরণ করে সিলেটস্থ ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে। পরে আবহাওয়া পরিস্থিতির উন্নতি হলে ঢাকায় পৌঁছায় ফ্লাইট দুটি।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওসমানী বিমানবন্দর অফিসের কর্মকর্তা বেলায়েত আলী লিমন জানান, দোহা থেকে ছেড়ে আসা ফ্লাইটটি শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে গন্তব্যে যেতে না পেরে সকাল ৮টা ২০ মিনিটে অবতরণ করে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে। ওই ফ্লাইটে যাত্রী ছিলেন ১৪০ জন। কুয়াশা কেটে আকাশ পরিস্কার হলে সকাল ১০টা ২০ মিনিটে ফ্লাইটটি সিলেট থেকে উড্ডয়ন করে ঢাকার উদ্দেশ্যে। অপরদিকে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট অফিসের কন্ট্রোলার বোরহান উদ্দিন জানান- দাম্মাম থেকে ছেড়ে আসা ফ্লাইট কুয়াশার কারণে ঢাকার পরিবর্তে সকাল সোয়া ১০টার দিকে অবতরণ করে ওসমানীতে। আবহাওয়া পরিস্থিতির উন্নতি হলে প্রায় আধঘন্টা পর ফ্লাইটটি সিলেট ছাড়ে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবতরণ

১৮ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ