Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে এরফান হত্যাকা-ের আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৬:৩৮ পিএম

যশোরে আলোচিত হত্যাকা-ের শিকার এরফান ‘পরিকল্পিত ও কন্ট্র্যাক্ট কিলিংয়ের’ শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে র‌্যাব। চাঞ্চল্যকর এ হত্যাকা-ে জড়িত অন্যতম আসামি তাওহীদকে গ্রেফতার করেছে তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তওহীদ বিষয়টি স্বীকার করেছে। গ্রেফতার মো. তাওহীদ যশোর শহরের বেজপাড়া কবরস্থানের পাশের মোহাম্মদ শাহীনের ছেলে। রবিবার মধ্যরাতে যশোরের নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, গত ২২ ডিসেম্বর বিকেলে যশোর শহরের খড়কি ধোপাপাড়া এলাকায় রফিকুল ইসলামের ছেলে এরফান হোসেনকে (২৮) তিনজন সন্ত্রাসী হঠাৎ আক্রমণ করে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। ঘটনার পরপরই র‌্যাব-৬, সিপিসি-৩, যশোরের গোয়েন্দা দল ঘটনাস্থল পরিদর্শনসহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং হত্যাকারীদের চিহ্নিত র্পূবক গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।
এরই ধারাবাহকিতায় রবিবার মধ্যরাতে র‌্যাব-৬, যশোরের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ক্লুলেস ও চাঞ্চল্যকর মুদি দোকানি এরফান হত্যা মামলার একজন পলাতক আসামি যশোরের নিউমার্কেট এলাকায় আত্মগোপনে আছে। এই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিউমার্কেট এলাকা থেকে তাওহীদকে (২০) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি তাওহীদ’কে জিজ্ঞাসাবাদ করা হলে প্রাথমিকভাবে সে র‌্যাবকে জানিয়েছে, পূর্ব শত্রুতার জের ধরে সেসহ আরো ৪/৫ জন মিলে মুদি দোকানি এরফান’কে হত্যা করেছে।
তবে এই হত্যাকা-টির মূল কন্ট্র্যাক্ট ছিল রায়পাড়া এলাকার সন্ত্রাসী পাখির। পাখির নেতৃত্বে অন্য সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে ঘটনাস্থলে গিয়ে এরফানকে হত্যা করেছে বলে র‌্যাব প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে।
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান আরো জানিয়েছেন, এই হত্যাকা-ের মূল ঘাতক সন্ত্রাসী পাখিসহ অন্যদের পরিচয় শনাক্ত হয়েছে। পাশাপাশি তাদের আশ্রয়দাতা, মদদদাতাদের পরিচয়ও জানা গেছে। হত্যাকা-ে জড়িত অন্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ