Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন বছরে ভক্তদের উদ্দেশ্যে শাকিব খানের বিশেষ বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ১০:১৪ এএম | আপডেট : ১১:২০ এএম, ২ জানুয়ারি, ২০২৩

দেশিয় চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। গত দুই দশক ধরে দেশের চলচ্চিত্র অঙ্গনে নিজের অবস্থান শীর্ষে রেখেছেন তিনি। শুরু থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ তৎপর থাকতে দেখা যায় তাকে। বিশেষ দিন, বিশেষ দিবস আর সমসাময়িক ঘটনায় নিজের ভেরিফাইড পেজে ভক্তদের বার্তা দিয়ে থাকেন এই নায়ক। তবে প্রতিবারের মতো এবারও নতুন বছরের শুভেচ্ছা দিতে মিস করেননি এই সুপারস্টার।

সবুজ রঙ আর লাল হলুদ ডিজাইনের মধ্যে হলুদ রঙ এ লিখতে দেখা গেছে ‍‍‘উইশিং ইউ হ্যাপী নিউ ইয়ার ২০২৩‍‍’। এতে ভক্তদের উদ্দেশ্যে যোগ করে কিছু বার্তা। সেখানে তিনি লিখেন ‍‍‘একটি নতুন সূর্য, একটি নতুন দিন, এবং ২০২৩ সালের নতুন একটি দিন শুরু। আশা করি এই বছর আমি আমার সর্বোচ্চ দিয়ে সর্বোচ্চ দেখাতে চান এবং তিনি ভক্তদের উৎসর্গ করে নিজের কঠোর পরিশ্রম দিয়ে প্রতি বছরের মতো সেরা ফল দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং শেষে লিখেন ‍‍‘সবাইকে নববর্ষের শুভেচ্ছা’।

বিদায় বছর ২০২২ সালে তার অভিনীত সিনেমা মুক্তি ও অভিনয় ছিলো গড়পরতা। ঘোষণা দিয়েছেন বেশ কিছু সিনেমার। নতুন বছরে তার পরিকল্পনা এরই মধ্যে সাজিয়েছেন। নতুন বছরের পরিকল্পনা নিয়ে শাকিব বলেন, ‍‘সংখ্যার বিচারে এ বছর কাজ কম হলেও ভালো বাজেটের বড় কাজ করব বেশ কয়েকটি। গত বছর অনেক কাজ নিয়েই পরিকল্পনা হয়েছে। সেগুলো এ বছর বাস্তবায়নের মুখ দেখবে। সর্বোপরি এ বছরটা হবে বেস্ট বেস্ট প্রজেক্ট করার বছর।’

তিনি আরো বলেন, ‍‘নতুন বছর একটু অন্যরকমভাবে শুরু করতে চাই। কাজ নিয়ে নতুন ভাবনা রয়েছে আমার। দর্শকদের নতুন কিছু উপহার দেব এ বছর। করোনার পর আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ নিয়ে ছুটছে। গত বছর এ অবস্থার কিছুটা উত্তরণ হয়েছে। আমাদের জন্য নতুন বছরে আশা করি আরও ভালো কিছু অপেক্ষা করছে।’

এদিকে মুক্তির অপেক্ষায় ‍শাকিব খানের ‍‘লিডার আমিই বাংলাদেশ‍’ সিনেমাটি সম্প্রতি সেন্সর পেয়েছে। মুক্তিও পাবে নতুন বছরেই। অনেকের ভাষ্য, সিনেমাটি ভক্তদের মন জয় করবে। তারই কোন ইঙ্গিত দিয়েছেন হয়তো এই নায়ক। তবে তার সকল কাজের আগে কোন ধামাকা দিলেও তা লুফে নিতে দেখা গেছে ভক্তদের। ‘লিডার আমিই বাংলাদেশ‍’ সিনেমাটি পরিচালনা করেছেন নবাগত পরিচালক তপু খান। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে প্রযোজনা করেছেন সৈয়দ আশিক রহমান।

পরিচালক তপু খান বলেন, ‘সিনেমাটি দেখে সেন্সর সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম ছবির আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের। যেহেতু সেন্সর পেয়েছে লিডার, ইনশা আল্লাহ এই নতুন বছরেই মুক্তির কথা জানান এই পরিচালক।’

‍‘লিডার আমিই বাংলাদেশ‍’ সিনেমাটিতে শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ