Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাওনা টাকা নিতে এসে বরিশালে ধর্ষণের শিকার খুলনার এক নারী, গ্রেফতার ১

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১২:৩৭ পিএম

পাওনা টাকা নিতে এসে বরিশালে ধর্ষণের শিকার হয়েছে খুলনার এক কাপড় বিক্রেতা নারী ব্যবসায়ী। গতমাসের শেষদিকে নগরীর চাঁদমারী এলাকার আবাসিক ‘হোটেল সিটি প্যালেস’এ ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার রাতে ঐ নারী মহানগর পুলিশের কোতয়ালী থানায় মামলা দায়েরের পরে প্রধান আসামী ধর্ষককে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ ।

গ্রেপ্তারকৃত জসিম মিয়া ওরফে জসিম ফকির রাজীব (৩৫) নলছিটি উপজেলার মগর ইউনিয়নের মেরুহার গ্রামের হারুন ফকিরের ছেলে।
কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি সাংবাদিকদের জানান, ধর্ষিতা নারীর সাথে বেনাপোল এলাকায় পরিচয় হয় নলছিটি উপজেলার মগর ইউনিয়নের কাঠিপাড়া এলাকার আব্দুল মালেকের। পরিচয়ের সুবাদে তাকে ২ লাখ ৪০ হাজার টাকার মালামাল বাকী দেয় ওই নারী। এছাড়াও ধার বাবদ আরো ১ লাখ ২০ হাজার টাকা দেন তিনি।

শর্ত অনুযায়ী প্রতি মাসে ২০/২৫ হাজার টাকা পরিশোধ করার কথা থাকলেও শর্ত রক্ষা না করে মালেক টাকা পরিষোধ করনি। পরে মালেক তাকে টাকা নিতে বরিশাল নগরীতে আসতে বললে গত ২৮ নভেম্বর বরিশালে আসেন ওই নারী।

তখন মালেকের ঘনিষ্ঠজন রাজিব তাকে নগরীর ১১নম্বর ওয়ার্ডের চাঁদমারী ইসলামি ব্যাংক হাসপাতালের সামনে হোটেল সিটি প্যালেসে নিয়ে যায়। সেখানে নিয়ে তার ছেলেকে একটি কক্ষে আটকে রেখে ওই নারীকে ধর্ষন করে। এরপর রাজিব তাকে পাওনাদার মালেকের কাছে পাঠিয়ে দিলে মালেক এবং জালাল নামে আরো একজন তাকে ধর্ষনের চেষ্টা করে। ঐ নারীর ডাক চিৎকারে স্থানীয় সোহাগ এগিয়ে এলে তারা সেখান থেকে পালিয়ে যায়।
বৃহস্পতিবার রাতে এ ঘটনায় অভিযোগ দেয়ার পর নগরীর কালিজিরা থেকে রাজিবকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে ওসি অপারেশন বিপ্লব জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ