Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারের টেকনাফে র‍্যাব-১৫ এর হাতে ৩ মাদককারবারী আটক, লক্ষাধিক ইয়াবা ও মোটর সাইকেল উদ্ধার।

উখিয়া ( কক্সবাজার) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৪:৪২ পিএম

কক্সবাজার, টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় অভিযান পরিচালনা করে ১ লক্ষ ১৬ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক কারবারী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার করা হয়েছে।

র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (২৯- ডিসেম্বর) সকাল সাড়ে ৫ টার দিকে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ও সিপিসি-১ টেকনাফের যৌথ আভিযানিক দল কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের পানছড়িপাড়া মোঃ ইলিয়াস এর বাড়ি থেকে মোঃ ইলিয়াছ (৫০), মোঃ হারুন (২২) ও খাইরুল আমিন (৩৫) নামক ৩ ইয়াবা কারবারীকে আটক করা হয়। আটক ইলিয়াছের বাড়ি টেকনাফের সাবরাং হলেও হারুন ও খাইরুল আমিন উখিয়ার রাজা পালং ও জালিয়া পালং ইউনিয়নের বাসিন্দা বলে সুত্রে প্রকাশ করা হয়। তাদের সাথে থাকা অন্য ৩ জন পালিয়ে গেছে বলে সুত্রে উল্লেখ করা হয়।আটককৃতদের দেহ, বসতবাড়ির গর্ত থেকে ১ লাখ ১৬ হাজার ইয়াবা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১ ট মোটর সাইকেল উদ্ধার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত ও পলাতক আসামীগণের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে সংবাফ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ