Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে থার্টিফার্স্ট নাইটে বার-ডিজে পার্টি বন্ধ ঘোষণা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ১০:৪০ এএম

রাজশাহীতে থার্টিফার্স্ট নাইট উপলক্ষে বার ও ডিজে পার্টি বন্ধের নির্দেশ দিয়েছে মহানগর পুলিশ। আগামী ৩০ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সকাল ১০টা পর্যন্ত সব অনুমোদিত বার, মদের দোকান ও ডিজে পার্টি বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২৮ ডিসেম্বর) বিকেলে থার্টিফার্স্ট নাইট উপলক্ষে আরএমপির জারি করা এক নিষেধাজ্ঞা পত্রে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ইংরেজি বর্ষবরণ থার্টিফার্স্ট নাইট উপলক্ষে আগামী ৩০ ডিসেম্বর হতে ১ জানুয়ারি সকাল ১০টা পর্যন্ত রাজশাহী মহানগরী এলাকায় সব ধরনের বৈধ আগ্নেয়াস্ত্র বহন ও প্রকাশ্যে প্রদর্শন করা যাবে না। এ ছাড়া অনুমোদিত বার, মদের দোকান ও ডিজে পার্টি বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ৩১ ডিসেম্বর রাস্তায় গান-বাজনা, বাদ্যযন্ত্র, হর্ন বাজানো, লাউড স্পিকার ব্যবহার এবং শোভাযাত্রা- র‌্যালিতে মুখে কোনো প্রকারের মুখোশ ব্যবহার ও বিরক্তির উদ্রেককারী বাঁশি (যেমন-ভুভুজেলা, আতশবাজি, পটকা) ক্রয়-বিক্রয় ও ব্যবহার নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এসব আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থার্টি ফার্স্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ