Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রানার অটোমোবাইলস পিএলসি’র এজিএম সম্পন্ন, ১০ শতাংশ ডিভিডেন্ড অনুমোদন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৬:০০ পিএম

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি রানার অটোমোবাইলস পিএলসির ২২ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) স্বতস্ফূর্তভাবে সম্পন্ন হয়েছে। সভায় শেয়ারহোল্ডাররা ৩০ জুন ২০২২ সালে সমাপ্ত হিসাব বছরের জন্য পরিচালনা পরিষদের সুপারিশকৃত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড সহ অন্যান্য এজেন্ডা অনুমোদন দেয়। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ডিজিটাল প্লাট ফর্মে অনুষ্ঠিত এজিএম এ এটি অনুমোদন দেয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও বিগত বছরের আর্থিক অবস্থা ও শেয়ার হোল্ডারদের প্রশ্ন উত্তর পর্ব সম্পাদন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুবীর কুমার চৌধুরী সভা পরিচালনা করেন কোম্পানি সচিব মিজানুর রহমান। সভায় উপস্থিত ছিলেন সিএফও সনৎ দত্ত সহ পরিচালনা পরিষদের অন্যান্য সদস্য, ও ঊর্ধ্বতন কর্মকর্তা এবং শেয়ারহোল্ডাররা। রানার অটোমোবাইলস লিমিটেডের চেয়ারম্যান হাফিজুর রহমান খান এর দিকনির্দেশনামূলক বক্তব্যের মাধ্যামে সভার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুমোদন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ