Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট দক্ষিণ সুরমায় বিআরটিসি বাসের সাথে গ্যাস সিলিন্ডারবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষ : নিহত এক চালক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৪:৫৩ পিএম

সিলেট দক্ষিণ সুরমার রশিদপুরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মৃত্যুবরণ করেছে এক পিকআপ চালক। আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বেলা ২টার দিকে বিআরটিসি বাস ও গ্যাস সিলিন্ডারবাহি পিকআপের মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক মৃত্যুও ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে লাশ উদ্ধার করেছেন। নিহত সাজন (২৮) সুনামগঞ্জের ছাতক উপজেলার বড়গুলা গ্রামের খুরশেদ আলীর পূত্র। এ দুর্ঘটনায় সাজনের চাচাতো ভাই তার সহযোগী নুরুল আমিন (১৮) গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দক্ষিণ সুরমা থানার পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী বলেন- সিলেট থেকে ছেড়ে যাওয়া গ্যাস সিলিন্ডারবাহী পিকআপ সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুরের সেলিম-দুদু মিয়ার রাস্তার মুখে গেলে বিপরীত দিকের বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) একটি বাসের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় পিকআপ চালক সাজনের। সুজনের লাশ ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে বলে জানান সুমন কুমার দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ