Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাজিরায় অ্যাম্বুলেন্স-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ মা-মেয়েসহ নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

শরীয়তপুরের জাজিরায় অ্যাম্বুলেন্সের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৬ জন নিহত হয়েছেন। অন্যদিকে মাগুরা, সিরাজগঞ্জ, ফরিদপুরে পৃথক পৃথক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরো ৪ জন। এসব ঘটনায় আহত হন আরো বেশ কয়েকজন। গতকাল মঙ্গলবার দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে’র প্রতিবেদনে-

শরীয়তপুর জেলা সংবাদদাতা জানান, শরীয়তপুরের জাজিরায় পদ্মা সেতু দক্ষিণ নাওডোবা সেতু এলাকায় ট্রাকের সাথে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে মা-মেয়সহ ৬ জন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোরে পদ্মা সেতুর দক্ষিণ থানা সংলগ্ন এলাকায় দুর্ঘটনা ঘটে। অ্যাম্বুলেন্স চালকের সহকারী রবিউল ইসলাম, রোগী জাহানারা বেগম ও তার মেয়ে লুৎফুন্নাহার লিমাসহ তিনজনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ গুলো হস্তান্তর করেন হাইওয়ে ফরিদপুরের সার্কেল এএসপি মো. মারুফ হাসান। নিহত ৬ জন হচ্ছেন, পটুয়াখালীর দশমিনার আদমপুর এলাকার আ. রাজ্জাক মল্লিকের ছেলে ফজলে রাব্বি, পটুয়াখালীর বাউফল থানার আমেরিকা প্রবাসী লতিফ মল্লিকের স্ত্রী জাহানারা বেগম, মেয়ে লুৎফুন্নাহার লিমা, নবচেতনা পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান সাংবাদিক মাসুদ রানা, খুলনার দীঘলিয়ার চন্দনিমহল ৬ নম্বর ওয়ার্ডের অ্যাম্বুলেন্স চালকের সহকারি রবিউল ইসলাম ও মাদারীপুরের মস্তফাপুর এলাকার অ্যাম্বুলেন্স চালক জিলানি। জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেল বলেন, তাৎক্ষণিক মানবিক সহায়তা ফান্ড থেকে নগদ ১০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়। হাইওয়ে ফরিদপুর সার্কেল এএসপি মো. মারুফ হাসান জানান, আমরা নিহত ৬ জনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে জানান, মাগুরার মহম্মদপুরে ট্রলির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে বাবুল আক্তার নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল দশটায় ঘটনাটি ঘটে। নিহত বাবুল আক্তার উপজেলার পলাশবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জ সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে উভয় যানবাহনের দুই চালকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের ভেওয়ামারা স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খুদবান্দি গ্রামের সিএনজিচালক মৃত. সিদ্দিকের ছেলে আনোয়ার হোসেন ও সিরাজগঞ্জ সদরের কুড়ালিয়া গ্রামের মৃত লাল চাঁনের ছেলে ফজেল।

ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ফরিদপুরের মধুখালী উপজেলায় গ্রিন লাইন পরিবহনের বাসের সঙ্গে বিপরীতদিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মো. হাসিবুল মোল্লা। গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলার ব্রাহ্মণকান্দা নামক এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত হাসিবুল একই উপজেলার ফুলবাড়ি এলাকার মো. রশিদ মোল্লার ছেলে।

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের হাটহাজারীতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় সাথী আক্তার নামের এক তরুণী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় মির্জাপুর ইউনিয়নে সরকারহাট বাজারে পশ্চিমে রেল বিট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাথী আক্তার মির্জাপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সিরাজুল ইসলাম এর কন্যা।

আমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, বগুড়ার সান্তাহারে বাস ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানে থাকা ৬ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক তাদের বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গত সোমবার বিকেল সাড়ে ৫টায় নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদিঘী উপজেলার বড় আখিড়া গ্রামের চারমাথা নামক স্থানে নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যাওয়া শাহ ফাতে আলী পরিবহনের সাথে সংঘর্ষ ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত ৬

২৮ এপ্রিল, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
২১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ