Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে ধর্ষক গ্রেফতার

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৩:১৫ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণ মামলার একমাত্র আসামী মাছুম (২৩) নামে এক যুবককে গ্রেফতার কারছে র‌্যাব -১১ এর সদস্যরা। রোববার সকালে উপজেলার বিশনন্দী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়েছে। সে উপজেলার উচিৎপুরা এলাকার জালাল উদ্দিনের পুত্র। র‌্যাব-১১ ( আদমজী নগর) এর সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) এ এস পি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিৎ করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায় যে, মাছুম উচিৎপুরা বাজারের একজন ফ্ল্যাক্সিলোড ব্যবসায়ি। মোবাইলে টাকা রিচার্জ করার সূত্রে ধর্ষিতা একই গ্রামের খলিলের মেয়ে ছাবেদ আলী স্পিনিং মিলের শ্রমিক (১৬) এর সঙ্গে সে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং বিবাহের প্রলোভনে তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করে। এরই ধারাবিহকতায় গত ৫ অক্টোবর রাতে মাছুম তার প্রেমিকাকে তার নানার বাড়ী উপজেলার হাইজাদী ইউনিয়নের তিলচন্দী এলাকায় নিয়ে গিয়ে তার সাথে দৈহিক মেলাশো করতে চায়। কিন্তু প্রেমিকা তাকে বিয়ে না করলে আর দৈহিক মেলা মেশা করবেনা বলে বেঁকে বসে। ফলে ক্ষিপ্ত হয়ে মাছুম তাকে বলপূর্বক ধর্ষণ করে।
এ ব্যাপারে ১২ অক্টোবর ধর্ষিতার পিতা খলিল বাদী হয়ে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলাটি দায়ের করলে দীর্ঘদিন পলাতক থাকার পর র‌্যাব তাকে রোববার গ্রেফতার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ