Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ে বাড়িতে অতিথিবেশে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৫:৫৬ পিএম

বিয়ে বাড়িতে অতিথি বেশে প্রবেশ করে চুরি করা চক্রের ছয় নারী সদস্যকে গ্রেফতার করেছে কুমিল্লা সদর দক্ষিণ থানা পুলিশ।


এ তথ্য শনিবার (২৪ ডিসেম্বর) কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী নিশ্চিত করেছেন।


এর আগে শুক্রবার (২৩ ডিসেম্বর) গভীর রাতে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের মোহনপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার আব্দুল মালেকের স্ত্রী কোহিনুর বেগম (৩০), একই এলাকার আলমগীরের স্ত্রী রিনা বেগম (৩২), খলিল মিয়ার স্ত্রী আকলিমা বেগম (২৮), কামাল উদ্দিনের স্ত্রী রুনা বেগম (২৫), মোশারফ হোসেনের স্ত্রী রোজিনা বেগম (৩০), পারভেজ হোসেনের স্ত্রী জুয়েনা বেগম জুনি (২৫)।


ওসি দেবাশীষ চৌধুরী জানান, শুক্রবার রাতে বিজয়পুর ইউনিয়নের মোহনপুর গ্রামের আবুল কালামের বাসায় অভিযান চালিয়ে বিয়েবাড়িতে অতিথি বেশে প্রবেশ করে চুরি করা চক্রের ছয় নারী সদস্যকে গ্রেফতার করা হয়।
এসময় বাসায় তল্লাশী করে ছয়টি স্বর্ণের চেইন, একটি স্বর্ণের আংটি, ৯টি শাখা (বালা) জব্দ করা হয়। এগুলো তারা বিভিন্ন সময় চুরি করে বিক্রির জন্য প্রস্তুত রেখেছেন।

ওসি আরও বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মামলা শেষে দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।


এদিকে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান, তারা বিভিন্নস্থানে স্বল্প সময়ের জন্য বাসা ভাড়া নিয়ে বিভিন্ন জিনিসপত্র ফেরি করার আড়ালে জনবহুল এলাকায় বিয়েসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এবং বিভিন্ন যানবাহনে যাত্রীবেশে ওঠে মহিলা যাত্রীদের কাছ থেকে সু-কৌশলে স্বর্ণালঙ্কার চুরি করত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ