Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারের পদত্যাগের দাবিতে খুলনায় জামায়াতের বিশাল শো ডাউন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৩:৩৮ পিএম


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শুরা সদস্য ও খুলনা মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমান বলেছেন, ১০ দফা আন্দোলনের কর্মসূচী ঘোষণার পর থেকে সরকার ভীত হয়ে খুলনাসহ সারাদেশে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের গ্রেফতার করে রিমান্ডে নিয়ে নির্যাতন চালাচ্ছে। আমরা লক্ষ্য করছি আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানকে মিথ্যা একটি মামলায় একের পর এক রিমান্ডে নেয়া হচ্ছে। রিমান্ডে নিয়ে নির্যাতন করে এ চলমান আন্দোলন দমন করা যাবে না। গণআন্দোলনের মুখে এ সরকারের পতন হবে ইনশাআল্লাহ। জামায়াতে ইসলামী জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে চাই। জনগণের নায্য অধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকবো। এই সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে।
কেন্দ্র ঘোষিত ১০ দফা আন্দোলনের কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী খুলনা মহানগরী ও জেলা শাখার উদ্যোগে আজ শনিবার সকালে গণমিছিল শেষে নগরীর গল্লামারী মোড়ের সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। গণমিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গল্লামারী মোড়ে গিয়ে সমাবেশের মাধ্যেম শেষ হয়। গণমিছিলে খুলনা জেলা নায়েবে আমীর মাওলানা গোলাম সরোয়ার ও মাওলানা কবিরুল ইসলাম, মহানগরী সেক্রেটারি এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, জেলা সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান, সহকারী সেক্রেটারি অধ্যাপক মিয়া গোলাম কুদ্দুস, মুন্সি মঈনুল ইসলাম, এডভোকেট মুস্তাফিজুর রহমান, মহানগরী সহকারী সেক্রেটারি প্রিন্সিপাল শেখ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন খুলনা মহানগরী সভাপতি আজিজুল ইসলাম ফারাজী, খুলনা সদর থানা আমীর শেখ আবু রাইসা, সোনাডাঙ্গা থানা আমীর মাওলানা শাহারুল ইসলাম, খালিশপুর থানা আমীর অধ্যাপক ইকবাল হোসেন, দৌলতপুর থানা আমীর মো. ফোরকান উদ্দিন মিঠু, হরিণটানা থানা আমীর মো. আব্দুল গফুর, খুলনা মহানগরী ছাত্র শিবিরের সভাপতি মো. জাহিদুর রহমান নাঈম, সেক্রেটারি তৌহিদুর রহমান, জেলা সভাপতি আব্দুল্লাহ আল ইমরান, সেক্রেটারি বেলাল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ