Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সনাতনী যুবতীর সাথে প্রেম-বিয়ে : অপহরন মামলায় সিলেট গ্রেফতার এক যুবক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৫:১৯ পিএম

সনাতন ধর্মের এক মেয়ের সঙ্গে প্রেমে জড়িয়ে ঘর ছাড়েন সিলেটের জৈন্তাপুরের এক যুবক। পরে ওই মেয়ের পরিবারের পক্ষ থেকে অপহরণ মামলা দায়ের করলে প্রেমিক যুবককে গ্রেফতার করেছে সিটেট জৈন্তাপুর পুলিশ। তবে তাদের সহযোগীতা করেছে বিয়ানীবাজার ও এসএমপির দক্ষিণ সুরমা থানা পুলিশ। পুলিশ প্রেমিক যুবককে গ্রেফতারের পাশাপাশি উদ্ধার করেছেন ‘অপহৃত’ ভিকটিমকে। অপরদিকে, অপরহরের মামলা প্রেমিক যুবক সেবুল বিরুদ্ধে দায়ের করা হলেও, সে দাবী করেছে ধর্মান্তরিত করে ্ওই মেয়েকে বিয়ে করেছেন তিনি। স্থানীয় সূত্র জানায়- সনাতন ধর্মের ওই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো সেবুল আহমদের। দুই মাস আগে তারা পালিয়ে যান। ওই মেয়েকে মুসলমান বানিয়ে সেবুল বিয়ে করেন এবং আত্মগোপনে ছিলেন সিলেটের দক্ষিণ সুরমায় ।

পুলিশ জানায়, গত ১৭ অক্টোরর জৈন্তাপুর উপজেলার নিজপাট গোয়াবাড়ী গ্রামের ফয়জুল হক বেন্দা মিয়ার ছেলে সেবুল আহমদ (৩২)-এর বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করে উপজেলার এক সনাতন ধর্মালম্বী পরিবার। মামলার পর প্রেমিক সেবুলকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে পুলিশ।

অবশেষে প্রযুক্তির সহায়তায় জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম সিলেটের বিয়ানীবাজার ও দক্ষিণ সুরমা থানা পুলিশের সহযোগিতায় দক্ষিন সুরমা এলাকা থেকে সেবুল আহমদকে আটক এবং ভিকটিমকে উদ্ধার করা হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ আটকের বিষয় নিশ্চিত করে বলেন, আসামিকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার পরবর্তীতে আজ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে আদালতের নির্দেশে কারাগারের পাঠানো হয়েছে আসামীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ