Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ফেস্টুন ছেঁড়ায় যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ২:৪০ পিএম

সিলেটের কোম্পানীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফেস্টুন ছেঁড়ার ঘটনায় আল আমিন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে কোম্পানিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার সিলভাঙা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে একই দিন বিকেলে এ ঘটনায় মামলা দায়ের করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি কোম্পানিগঞ্জ উপজেলার সিলভাঙা গ্রামের আরজু মিয়ার ছেলে আল আমিন (২৯)।

জানা গেছে, ভিডিও কনফারেন্সে বুধবার সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের উদ্বোধন উপলক্ষে মহাসড়কের বিভিন্ন জায়গায় সিলেটের সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তর বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার ও ফেস্টুন টাঙায়।

এদিকে কোম্পানীগঞ্জ উপজেলার লাছুখাল নামকস্থানের দুটি সেতুতে থাকা ফেস্টুনগুলো থেকে প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলে দুর্বৃত্তরা। পরে এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন সওজের এক কর্মকর্তা।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, বুধবার প্রধানমন্ত্রীর ছবি সংবলিত ফেস্টুন ছেঁড়ার ঘটনায় আল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে এ ঘটনায় সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তর মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ