Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ীতে যুব মহিলালীগ নেত্রী দিলরুবা অনৈতিক কাজে আটক

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৪:২৯ পিএম

নোয়াখালীর সোনাইমুড়ীতে সেনবাগ উপজেলা মহিলা যুবলীগ নেত্রী রাতের রানী খ্যাত দিলরুবা আক্তার তুহিনকে আটক করেছে সোনাইমুড়ী থানা পুলিশ। তার বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মানব প্রচার আইনে মামলা (যার নং ১৮, তাং- ২১-১২-২০২২) দায়ের করা হয়েছে।

মঙ্গলবার রাতে সোনাইমুড়ী উপজেলার পাঁচবাড়িয়া আব্দুল মালেকের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। দিলরুবা আক্তার তুহিন সেনবাগ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ছিলাদী গ্রামের মোশারেফ হোসেনের মেয়ে।

সোনাইমুড়ী পৌরসভার প্যানেল মেয়র আমেনা বেগম জানান তুহিন দলের নাম ব্যাবহার করে বিভিন্ন এলাকা মেয়েদের সংগ্রহ করে দেহ ব্যাবসা চালাতো।
চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য শামসুন্নাহার সূবর্ণা জানান তুহিন কাজের মেয়েকে ভয় দেখিয়ে অনৈতিক কাজ করাতো তার বাসায় চেয়ারম্যান, মেম্বারসহ অনেক মানুষ যাওয়া-আসা করতো।

সেনবাগ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পারভীন আক্তার জানান শুনেছি সে নারী ও মাদক ব্যাবসার সাথে জড়িত, তার ৩/৪ টা বিয়ের কাবিননামা রয়েছে। তুহিনের এসব কর্মকান্ডের বিষয়ে জেলা নেতৃবৃন্দকে জানিয়েছি তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য ব্যবস্থা নেয়া হবে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক জানান তাকে নারী পাচারসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়।



 

Show all comments
  • hassan ২১ ডিসেম্বর, ২০২২, ৪:৪৪ পিএম says : 0
    আওয়ামী লীগের কাজই তো হচ্ছে অনৈতিক কাজ ধর্ষণ ইডেন কলেজের মেয়েদেরকে জোর করে পতিতাবৃত্তি করানো মাদক সেবন মাদক বিক্রি যত ধরনের হারাম কাজ আছে ওরা এসব কাজে ওস্তাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ