Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুষ্টিয়া ও বগুড়ায় অটোরিক্সার ৬ যাত্রী নিহত অপর দুই স্থানে নিহত ১ আহত ৯

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : কুষ্টিয়ায় গতকাল ট্রাকচাপায় মহিলাসহ ৩ জন নিহত হয়েছেন। অপরদিকে নওগাঁয় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত এবং ৪টি ট্রাকের চালকসহ ৯ জন আহত হয়েছেন। এছাড়া ঝিনাইদহে ১ মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়া শহরে ভুট্টা বোঝাই ট্রাক উল্টে অটোরিকশাকে চাপা দিলে মহিলাসহ তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার ড্রাইভার গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কুষ্টিয়া-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুইজনের পরিচয় নিশ্চিত হলেও একজনের পরিচয় জানা যায়নি। নিহতরা হলেনÑ কুষ্টিয়া সদর উপজেলা ঝাউদিয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের রবিউল ইসলাম ও একই ইউনিয়নের মাছপাড়া গ্রামের ছন্দা খাতুন।
ঘটনার পর ফায়ার সার্ভিস, পুলিশের সাথে সাধারণ মানুষ যোগ দিয়ে হতাহতদের উদ্ধার করে। এ সময় কুষ্টিয়া-খুলনা মহাসড়কের প্রায় ৫ কিলোমিটারের বেশি এলাকায় যানজট সৃষ্টি হয়।
পুলিশ জানায়. ভুট্টা বোঝাই একটি ট্রাক ঝিনাইদহ থেকে কুষ্টিয়া শহরের দিকে আসছিল। পথে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝাই অটোরিকশার ওপর উল্টে পড়ে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে স্থানীয়দের সহায়তায় ট্রাকটি সরিয়ে হতাহতদের উদ্ধার করে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী জানান, মঙ্গলবার পৌনে ৬টার সময় ভুট্টা বোঝাই একটি ট্রাক (যশোর-ট ১১-১২৯১) ঝিনাইদহ মহাসড়কের কুষ্টিয়া ডিসি কোর্টের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ঐ সড়কে থাকা একটি অটোরিকশা ট্রাকের চাপায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হন। আহত হন অটোরিকশা চালক মাশরুল। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা ট্রাকটি সরিয়ে নিহতদের লাশ ও আহত ব্যক্তিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়। সড়ক দুর্ঘটনার পর কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ