Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যর্থতা ঢাকতে বিএনপি নির্লজ্জ মিথ্যাচার করছে : কুষ্টিয়ায় হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ৪:০৫ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ বলেছেন, ‘দেশে বিদ্যুতের কোনো ঘাটতি নেই, এরপরেও সরকারের বিরুদ্ধে বলার মতো কিছু না পেয়ে বিদ্যুৎ খাতের একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে বিএনপি মিথ্যাচার করছে। বিএনপি ক্ষমতায় থাকতে এক মেগাওয়াট বিদ্যুৎও দিতে পারেনি। এই ব্যর্থতা, অযোগ্যতা ঢাকতে ও সরকারের উন্নয়ন-অগ্রগতি দেখে ঈর্ষান্বিত হয়ে তারা নির্লজ্জ মিথ্যাচার করছে।’

আজ বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে বজ্রকন্ঠ ইয়ুথ সোসাইটির আয়োজনে ‘বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ’ শীর্ষক কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘বিএনপি একটি উগ্র সাম্প্রদায়িক দল, জামায়াত তাদের পরিপুরক। তারা একই মুদ্রার এপিঠ-ওপিঠ। বিএনপি নেতাদের মুখে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অভিযোগ মানায় না। বিশেষ একটি সম্প্রদায়ের আনুকূল্য পেতে তারা এসব করছেন।’

এসময় কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ.ক.ম সরোয়ার জাহান বাদশা, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদি, সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, তথ্য ও গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কেন্দ্রীয় সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, বজ্রকন্ঠ ইয়ুথ সোসাইটির সভাপতি আবিদুর রহমান তীর্থ সহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের উপদেষ্টা ও শহর আওয়ামী লীগের নেতা ব্যারিষ্টার গৌরব চাকী। দিনব্যপী ওই কর্মশালায় স্কুল-কলেজের কয়েকশত শিক্ষার্থী অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ায় হানিফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ