Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় ৩ অটোরিকশা যাত্রী নিহত

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর দুইজন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় এ ঘটনা ঘটে বগুড়া-রংপুর মহাসড়কের বগুড়া সদরের বাঘোপাড়া পেট্রোল পাম্পের সামনে।
পুলিশ ও স্থানীয়রা জানান, মহাস্থান থেকে যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশা বগুড়ার দিকে আসছিল। এ সময় রংপুরগামী একটি বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন অটোরিকশা যাত্রী নিহত হয় এবং ২জন আহত হয়। নিহতরা হলো বগুড়া সদরের দক্ষিণ ফুলবাড়ি এলাকার আব্দুল আলিমের পুত্র আশিক (২৫), ধাওয়া কোলা গ্রামের পরিমলের পুত্র তপু (২৪) ও শিবগঞ্জ উপজেলার মহাস্থানের ঝিনুকের পুত্র আব্দুর রহিম (২২)। আহত দুইজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় বালুবাহী ট্রাকের এক হেলপার নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন ৪টি ট্রাকের চালকসহ ৯ জন। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর ও রাজশাহী মেডিক্যালে চিকিৎসার জন্য পাঠিয়ে দিয়েছে স্থানীয় ফাঁড়ি পুলিশ । পৃথক দু’টি স্থানে সড়ক দুর্ঘটনাটি ঘটেছে সোমবার রাতে জেলার মহাদেবপুর উপজেলার নওহাটা পুলিশ ফাঁড়ি এলাকায়।
ফাঁড়ি ইনচার্জ এসআই আমিনুল ও এ টি এস আই শামিম জানান, সোমবার রাতে নওগাঁ-রাজশাহী সড়কের নওগাঁ সদর উপজেলার বাবলাতলি নামক স্থানে ওভারটেক করার সময় বিপরীতমুখী ৩টি ট্রাকের সংঘর্ষ ঘটলে গাছের গুলবাহী (ঢাকা মেট্রো ট-১৮৯৬২১) নম্বর একটি ট্রাক সড়কের ধারের গর্তে পড়ে এবং দু’টি ট্রাক সড়কের ওপর দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে নওহাটা ফাঁড়ি পুলিশ উপস্থিত হয়ে এলাকার লোকজনের সহায়তায় মারাত্মক জখম অবস্থায় তিন চালকসহ ৭ জনকে উদ্ধার করে নওগাঁ সদর ও রাজশাহী মেডিক্যালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন।
অপরদিকে, সাড়ে ৯টার দিকে একই সড়কের মহাদেবপুর উপজেলার নওহাটা-চকগৌরী বাজারের মাঝামাঝি চেংকুড়ি নামক স্থানে মহাদেবপুর থেকে নওগাঁ অভিমুখী বালু বহনকারী (রাজশাহী-ট ৫৯১০) নম্বর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। স্থানীয়রা চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দিলেও ট্রাকের ভেতর হেলপারসহ দু’জন আটকে পড়ে।
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাবলা নামক স্থানে মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় মাহাবুবুর রহমান (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায়

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ